জাবির হলে মাদক সেবনের সময় হাতেনাতে আটক দুই শিক্ষার্থী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মাদক সেবনের অভিযোগে দুই শিক্ষার্থীকে আটক করেছে হল কর্তৃপক্ষ। রোববার (৩১ মার্চ) রাত ১টার দিকে হলের ‘বি’ ব্লকের ১৩৫ নম্বর কক্ষে অভিযান চালিয়ে আটক করা হয় তাদের। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে হেরোইন সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। হলের প্রভোস্ট অধ্যাপক সুকল্যাণ কুমার কুন্ডু এ অভিযান চালান। আটক দুই শিক্ষার্থী হলেন- বঙ্গবন্ধু ও তুলনামূলক সাহিত্য বিভাগের ৫০ ব্যাচের শিক্ষার্থী অর্ণব এবং চারুকলা বিভাগের মো. রিয়াদ মিয়া ওরফে রিফাত।

প্রভোস্ট অধ্যাপক সুকল্যাণ কুমার কুন্ডু বলেন, গোপন তথ্যের ভিত্তিতে হলে হেরোইন সেবন চলছে বলে জানতে পারেন। পরে হলের আবাসিক শিক্ষক মওদুদ আহমেদকে নিয়ে ১৩৫ নম্বর কক্ষে অভিযান চালান। সেখান থেকে দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়েছ।

আরো পড়ুন: বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা, কারাগারে প্রাথমিকের শিক্ষক

সুকল্যাণ কুমার কুন্ডু আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজন মাদক সেবনের কথা স্বীকার করেছেন। ডোপ টেস্টের জন্য তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা থাকায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে তাদের বিরুদ্ধে।


সর্বশেষ সংবাদ