আয়াতের বাবাকে হুমকি

‘মেয়েকে ছয় টুকরা করেছি, বাড়াবাড়ি করলে তোকেও করবো’

শিশু আয়াত ও তার বাবা সোহেল রানা
শিশু আয়াত ও তার বাবা সোহেল রানা  © সংগৃহীত

চট্টগ্রামে নির্মমভাবে শিশু আয়াতকে খুনের পর এবার তার বাবাকে ‘ছয় টুকরা’ করার হুমকির অভিযোগ উঠেছে। শুক্রবার (২ ডিসেম্বর)  বিকেলে আয়াতের বাবা সোহেল রানা এমনটিই দাবিই করেছেন।

আয়াতের বাবা জানান, অজ্ঞাত নাম্বার মেসেজ দিয়ে তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে হুমকির মেসেজটি ছিল ‘তোর মেয়েকে ছয় টুকরা করছি, বেশি বাড়াবাড়ি করলে তোকেও ৬ টুকরা করে করা হবে’।

আরও পড়ুন: শিশু আয়াতের দুটি পা গর্তে, বাকি দেহ কোথায়?

তিনি বলেন, একমাত্র মেয়েকে হারিয়েছি। তার ওপর অজ্ঞাত নাম্বার থেকে আমার মেসেজ পাঠিয়ে হুমকি দিয়ে যাচ্ছে। এ হুমকিতে পরিবার নিয়ে আতঙ্কিত আমি। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।

আয়াত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক মনোজ দে বলেন, আয়াতের বাবা বিষয়টি জানিয়েছেন। তাকে থানায় জিডি করার পরামর্শ দিয়েছেন তিনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ইপিজেড থানার ওসি আবদুল করিম বলেন, আলিনার বাবা থানায় জিডি করলে পুলিশের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি বলেন, হুমকির বিষয়টি থানা–পুলিশকে এখনও জানানো হয়নি। তারপরও আমরা খোঁজ নিচ্ছি। 

আরও পড়ুন: নিখোঁজের ১০দিন পর শিশু আয়াতের খন্ডিত মরদেহ উদ্ধার

এর আগে গত ১৫ নভেম্বর চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার বাসিন্দা সোহেল রানার মেয়ে চার বছর ১১ মাস বয়সি আয়াত নিখোঁজ হন। ১০ দিন পর পিবিআই আবিরকে গ্রেফতারের মধ্য দিয়ে নিখোঁজ রহস্যের উদঘাটন করে। মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণের পরিকল্পনা করে তাদের বাড়ির ভাড়াটিয়া আজহারুলের ছেলে আবির।


সর্বশেষ সংবাদ