ভালোবাসার টানে ঢাকায় এসে ঢাবি ছাত্রীকে বিয়ে করলেন যুক্তরাষ্ট্রের ছেলে

ঢাবি ছাত্রী অনন্যা
ঢাবি ছাত্রী অনন্যা   © সংগৃহীত

করোনা মহামারিতে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় তাদের। এরপর কেটে গেছে প্রায় আড়াই বছর। সিদ্ধান্ত নিলেন একসঙ্গে ঘর বাঁধবেন তারা। বাধা হয়ে দাঁড়ায় ধর্ম। অবশেষে স্বপ্নপূরণ হয়েছে বাংলাদেশি মেয়ে ফৌজিয়া হাসান অনন্যা ও যুক্তরাষ্ট্রের ছেলে রোডোল্ফো আন্তোনিও পেজের। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের মায়ামি শহর থেকে এসে বাংলাদেশি মেয়েকে বিয়ে করেছেন তিনি।

শুক্রবার (২৯ জুলাই) রাতে রাজধানীর বাংলামোটরের একটি রেস্টুরেন্টে তাদের বিয়ের আয়োজন হয়। বিয়েতে ছেলে পরিবারের কেউ না থাকলেও কনে পরিবারের সবাই উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফৌজিয়া হাসান অনন্যার ঢাকার রামপুরায় বেড়ে ওঠা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান বিভাগ থেকে এ বছর স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। ছেলে রোডোল্ফো আন্তোনিও পেজ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের মায়ামি শহরে কাজ করেন। বাবা রোডোল্ফো পেজ এবং মা ভিওনেট্টি পেজসহ তারা সবাই যুক্তরাষ্ট্রের নাগরিক। আদিনিবাস ইতালিতে।

অনন্যার বাবা মো. মাহমুদুল হাসান বলেন, 'আমরা চেয়েছি মেয়ে এবং ছেলের শান্তি। ছেলে খ্রিস্টান হওয়ায় আমাদের আপত্তি ছিল। কিন্তু তারা নিজেরা এটি মিটিয়ে ফেলেছে। ছেলে মুসলিম ধর্মে ধর্মান্তরিত হয়েছে। আমি বিয়ের বিষয়ে ছেলের বাবা এবং মায়ের সঙ্গে কথা বলেছি। তাদের এ বিয়েতে কোনো আপত্তি নেই। ছেলের বাবা অসুস্থ থাকায় বাংলাদেশে আসতে পারেননি।'

তিনি আরও বলেন, 'বিয়েতে ২০ লাখ টাকা কাবিন হয়েছে। ৩ লাখ টাকা উসুল হয়েছে। ছেলে আগামী ৬ আগস্ট ঢাকা ত্যাগ করবে এবং আগামী ছয় মাসের মধ্যে আমার মেয়েকে সেখানে নিয়ে যাবে।'


সর্বশেষ সংবাদ