বন্ধুকে মারধর করে চবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বন্ধুকে মারধর করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে হেনস্তা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় পাঁচ সদস্যের এ কমিটি গঠন করা হয়। চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়াকে এতে আহ্বায়ক করা হয়েছে।

কমিটিতে সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলামকে সদস্য সচিব এবং সদস্য করা হয়েছে বেগম খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ সাইদুল ইসলাম, শামসুন্নাহার হলের প্রভোস্ট ড. লায়লা খালেদা ও সহকারী প্রক্টর অরূপ বড়ুয়াকে।

রবিউল হাসান ভূঁইয়া বলেন, ছাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেবে তদন্ত কমিটি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা করব।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা বৃহস্পতিবার

শিক্ষার্থী হেনস্তার শিকার হওয়ার ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রীদের রাত ১০টার মধ্যে আবাসিক হলে প্রবেশ করার নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ বুধবার থেকে তা কার্যকর হবে। 

গত ১৭ জুলাই রাতে চবির এক ছাত্রীকে হেনস্তার অভিযোগ ওঠে পাঁচজনের বিরুদ্ধে। ভুক্তভোগী ছাত্রী ও তার বন্ধুকে মারধর করে এ সময় মোবাইল ফোন ছিনতাই করে অভিযুক্তরা।


সর্বশেষ সংবাদ