৪ দিন ধরে নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর বাবা 

খাঁ
ঢাবি শিক্ষার্থীর বাবা   © সংগৃহীত

প্রায় ৪ দিন যাবত নিখোঁজ রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইন্সটিটিউটের মাস্টার্সের ছাত্রী খাদিজা হোসাইনের বাবা এ কে এম দেলোয়ার হোসেন (৬০)। নিখোঁজ দেলোয়ার হোসেন উচ্চতায় ৫ ফুট ১ ইঞ্চি। সোমবার (২ মে) নিখোঁজ দেলোয়ার হোসেনের মেয়ে খাদিজা হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৮টার দিকে কাউকে কিছু না জানিয়ে রাজধানীর সবুজবাগ থানাধীন ১০৯/১/২ নাম্বার পাটোয়ারী গলি, পূর্ব বাসাবোর বাসা থেকে বেরিয়ে যান এ কে এম দেলোয়ার হোসেন। সারাদিন বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে তার পরিবার।

তিনি আরও জানান, বাবার নিউরোলজিক্যাল সমস্যা রয়েছে। তাই তার রাস্তা ভুলে যাবার প্রবণতা রয়েছে। ইতোমধ্যে সবুজবাগ থানায় জিডি করা হয়েছে, আশেপাশের এলাকা, মসজিদে মাইকিং করা হয়েছে। এছাড়া হাসপাতালে খোঁজ নেওয়া হয়েছে। এখনো পর্যন্ত কোনো খবর পাওয়া যায়নি।

ঢাবির এ ছাত্রী জানান, বাসা থেকে বের হবার সময় বাবার পরনে সাদা হাফশার্ট এবং নেভি ব্লু প্যান্ট ছিল। বাবা তার সাথে মোবাইল বা টাকা কিছুই নিয়ে বের হননি।

কোনো সহৃদয়বান ব্যক্তি যদি উনার সন্ধান পেয়ে থাকেন, তাহলে নিম্নের ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ শিক্ষার্থী। 

যোগাযোগের ঠিকানা: ১০৯/১/২, পাটোয়ারী গলি, পূর্ব বাসাবো, সবুজবাগ থানা, ঢাকা। মোবাইল নম্বর- 01521575676 ও 01863060280 


x

সর্বশেষ সংবাদ