শিক্ষক লাঞ্ছিত করার ঘটনায় রাবি ছাত্র বহিষ্কার

আবু সিনহা
আবু সিনহা  © টিডিসি ফটো

ফুটবল খেলাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের এক শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় আইবিএ-এর শিক্ষার্থী আবু সিনহাকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপ রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ওই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভেটেনারি এন্ড এনিমেল সাইনসেস বিভাগের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় আবু সিনাকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। পরবর্তীতে পূর্ণাঙ্গ তদন্ত সাপেক্ষে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

আরও পড়ুন: বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জবির ইসাবা

এর আগে, গত ১১ সেপ্টেম্বর আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগ এবং আইবিএ-এর শিক্ষার্থীদের খেলা অনুষ্ঠিত হয়। এসময় রেফারির সিদ্ধান্তকে নিয়ে বিতর্ক শুরুর একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। 

এতে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের শিক্ষক অধ্যাপক মোইজুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠে আইবিএ-এর শিক্ষার্থী আবু সিনহার বিরুদ্ধে। এ অভিযোগের তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  


সর্বশেষ সংবাদ