ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ
ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ  © টিডিসি ফটো

পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায়  ভোলা জেলার বিএনপি কর্মী আব্দুর রহিম নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল। 

যদিও বিএনপি তাদের ভ্যারিফায়েড ফেসবুক পেজে দাবি করেছে, ‘বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বিনা উষ্কানিতে পুলিশের গুলি ও নারকীয় তাণ্ডবে যুবদল কর্মী আব্দুর রহিম শাহাদাত বরণ করেছেন এবং আহত হয়েছেন আরও শতাধিক নেতা-কর্মী।’

আজ রবিবার (৩১ জুলাই) সন্ধ্যায় ৬টায় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের মোড় থেকে শুরু করে বকশীবাজার হয়ে ঢাকা মেডিকেলের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

আরও পড়ুন: জাবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

বিক্ষোভ মিছিলে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন ও সদস্য সচিব আমান উল্লাহ আমানসহ সংগঠনটির ঢাবি শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন , পুলিশ দিয়ে হামলা করে, মামলা দিয়ে, গুম করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবেনা। অচিরেই বাংলাদেশে নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। সকল অনাচারের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠা হবে।


x