নেতা-কর্মীদের মুক্তি কামনায় ছাত্র অধিকার পরিষদের ইফতার মাহফিল

সংগঠনটির ইফতার মাহফিল
সংগঠনটির ইফতার মাহফিল  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরুরের নেতৃত্বাধীন সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আটক ৫৬ নেতাকর্মীর মুক্তি কামনা করে ইফতার মাহফিল আয়োজন করেছেন সংগঠনটি।

আজ বৃহস্পতিবার (০৬ মে) যাত্রাবাড়িতে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় ১৫০ জন কোরআনে হাফেজ, এতিম ছাত্র এবং পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। এতে সংগঠনটির নেতা শহীদ কাউসারের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা মহানগর দক্ষিন শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক অর্ণব হুসেইন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ ঢাকা কলেজ শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ইউসুফ হোসেন, বাংলাদেশ যুব অধিকার পরিষদ কুমিল্লা জেলা শাখার যুগ্ম-সদস্য সচিব মেহেদী হাসান সানি, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা মহানগর দক্ষিন শাখার জনস্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মহসিন হোসেন প্রমুখ।

এর আগেও এ রমজানে সংগঠনটির যাত্রাবাড়ী থানা শাখার উদ্যোগে ইফতার সমগ্রী বিতরণ করা হয়েছে। পুরো মাসঝুড়ে এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

প্রসঙ্গত, মোদিবিরোধী আন্দোলনসহ সম্প্রতি বেশ কয়েকটি আন্দোলন থেকে সংগঠনটির এসব নেতাকর্মীদের আটক করা হয়। সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে, গত ২৫ মার্চ থেকে এ পর্যন্ত ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের ৫৩ জনসহ মোট ৫৬ জনকে আটক করা হয়েছে।


মন্তব্য