ট্রাকচাপায় প্রাণ গেল দুই ছাত্রদল নেতার

ট্রাকচাপায় প্রাণ গেল দুই ছাত্রদল নেতার
দুর্ঘটনার পর ট্রাকে আগুন লাগিয়ে দেয়া হয়  © সংগৃহীত

সিলেটের সুবিদবাজার ফাজিল চিশত এলাকায় ট্রাকের চাপায় দুই ছাত্রদল নেতা মারা গেছেন। সোমবার (১১ জানুয়ারি) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন সিলেট নগরের বনকলাপাড়া এলাকার বাসিন্দা ও ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সজিব আহমদ (২৮) এবং ছাত্রদল নেতা মো. লুৎফুর রহমান (২৫)।

এ ঘটনার পর স্থানীয়রা ওই সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এক পর্যায়ে সড়কে আটকে পড়া কয়েকটি গাড়িতে আগুন লাগিয়ে দেয়া হয়। আর ভাঙচুর করা হয় অর্ধশতাধিক গাড়ি। 

এদিকে, আগুনের খবর পেয়ে দমকলবাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। কোতোয়ালি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ শুরু করে। নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কের কোতোয়ালি থানার ফাজিল চিশত এলাকায় একটি ট্রাক এবং মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেলের দুজন আরোহী ঘটনাস্থলেই নিহত হন। ঘাতক ট্রাকের চালক ও তার সহকারী দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে কোতয়ালি থানা পুলিশ অফিসাররা ফোর্স নিয়ে রয়েছেন। পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ