১০-১২ জন এসে ছাত্রলীগ নেতা মেহেদীকে কুপিয়ে চলে গেল

আহত ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসান সিকদার
আহত ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসান সিকদার  © সংগৃহীত

বরগুনার বেতাগীতে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সদর ইউনিয়নের লক্ষ্মীপুরা খেয়াঘাটে এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসান সিকদার উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী তিনি।

আহত অবস্থায় মেহেদীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।মেহেদী বলেন, খেয়াঘাট এলাকার দোকানে চা খাচ্ছিলেন। এ সময় জেলা ছাত্রলীগের সহসভাপতি ও বেতাগী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক ১০-১২ জন নিয়ে অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে পুলিশ এসে উদ্ধার করে।

তবে অভিযোগ অস্বীকার করে রফিকুল ইসলাম রফিক বলেন, রাজনৈতিকভাবে ফাঁসাতে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে আমার বিরুদ্ধে। এর সঙ্গে আমি জড়িত নই। তদন্ত করলে মূল ঘটনা বেরিয়ে আসবে বলে দাবি করেন তিনি।

বেতাগী থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, স্থানীয়দের কাছে তথ্য পেয়ে মেহেদীকে উদ্ধার করেছে পুলিশ। তাকে বরিশাল উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।