ছাত্রলীগের সম্মেলনের নির্বাচন কমিশন ও ১৫ উপ-কমিটি গঠন

ছাত্রলীগ
ছাত্রলীগের সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন  © ফাইল ছবি

আগামী ৮ ও ৯ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন বাস্তবায়নের লক্ষ্যে ১৫টি উপ-কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে গঠিত উপ-কমিটিগুলো হলো: সম্মেলন প্রস্তুত উপ-কমিটি, অভ্যর্থনা উপ-কমিটি, শৃঙ্খলা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, সাজসজ্জা উপ-কমিটি, দপ্তর উপ-কমিটি, প্রকাশনা উপ-কমিটি, গঠনতন্ত্র ও ঘোষণাপত্রের সংশোধন উপ-কমিটি, আন্তর্জাতিক উপ-কমিটি, মঞ্চ উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, তথ্য ও প্রযুক্তি উপ-কমিটি, সাংস্কৃতিক উপ-কমিটি, যোগাযোগ উপ-কমিটি, স্বাস্থ্য উপ-কমিটি এবং অর্থ উপ-কমিটি।

আরো পড়ুন: ‘স্থায়ী বহিষ্কৃত’ ইডেনের ১৪ ছাত্রলীগ নেত্রীর বহিষ্কারাদেশ প্রত্যাহার

এ ছাড়া ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম সুমনকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। অন্য দুই সদস্য হলেন- ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম টিটন ও যুগ্ম-সাধারণ সম্পাদক শামস-ই-নোমান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গঠিত উপ-কমিটিতে আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কদেরকে ছাত্রলীগের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দেকে নিয়ে স্ব-স্ব কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে আগামী ২৭ নভেম্বরের মধ্যে জমা দিতে হবে।


x

সর্বশেষ সংবাদ