ফুল-ফ্রি স্কলারশিপ দেবে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি
ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি  © সংগৃহীত

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি এসএসসি (২০২০) এবং এইচএসসি (২০২২) উভয় পরীক্ষায় জিপিএ ৫.০০ সহ প্রকৃত দরিদ্র কিন্তু মেধাবী শিক্ষার্থীদের ফুল-ফ্রি স্কলারশিপ দেবে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। ২০২৩ সালের গ্রীষ্মকালীন সেমিস্টারে (১৯ মে ২০২৩ অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষায় যোগ্যতা অর্জনের সাপেক্ষে) উর্ত্তীণ দেশের প্রতিটি জেলা থেকে একজন শিক্ষার্থীকে এই স্কলারশিপ দেয়া হবে।

যোগ্যতা: প্রতি সেমিস্টারের শেষে ন্যূনতম সিজিপিএ ২.৬০ বজায় রাখার সাপেক্ষে এই স্কলারশিপ পুরো সকল শিক্ষাবর্ষে বজায় থাকবে (স্ব স্ব ডিগ্রী সম্পন্ন করার জন্য নির্ধারিত সময়)।

আবেদেন যেভাবে: আগ্রহীদের এই ওয়েবসাইট (https://admission.ewubd.edu/) থেকে অনলাইনে ভর্তি ফরম পূরণের পর তা সংগ্রহ করে নির্ধারিত ঠিকানায় পৌঁছাতে হবে।

আরও পড়ুন: লাখ লাখ টাকা উপবৃত্তিসহ সিঙ্গাপুরের বিশ্ববিদ্যালয়ে বিনামূল্যে পড়ার সুযোগ।

ঠিকানা: ভর্তি অফিস, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, এ/২ জহুরুল ইসলাম এভিনিউ, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, ঢাকা-১২১২। ফোন: 09666775577, 55046678, 01755587224

প্রয়োজনীয় নথি: অনলাইনে ভর্তির ফর্ম জমা দেওয়ার পাশাপাশি, ছাত্রছাত্রীদের তাদের ছবি, এসএসসি, এইচএসসি সার্টিফিকেট, একাডেমিক ট্রান্সক্রিপ্ট, তাদের পিতামাতার মাসিক আয়ের প্রশংসাপত্র, এই বৃত্তি পাওয়ার জন্য আলাদাভাবে উপাচার্যের কাছে আবেদনপত্র এবং গ্রীষ্মকালীন সেমিস্টার ২০২৩ এ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের একটি অনুলিপি।

আবেদনের শেষ সময়: ১৬ মে ২০২৩


সর্বশেষ সংবাদ