জবি শিক্ষার্থী অংকনকে বাঁচাতে প্রয়োজন কয়েক লাখ টাকা  

খাঁ
জবি শিক্ষার্থী অংকন   © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী অংকন বিশ্বাস একইসঙ্গে ব্রেইন স্ট্রোক এবং হার্ট ফেইল করে জীবন ও মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়েছেন। এর আগে, অক্সিজেন ঠিক মতো নিতে না পারায় তার শরীরের বিভিন্ন অর্গান নিস্তেজ হওয়া শুরু করেছিল। 

গত ২৪ এপ্রিল থেকে ১ সপ্তাহ যাবত তাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউতে পুরোপুরি লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। পরে রোববার (১ মে) তাকে পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এখানেও তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

অংকনের সহপাঠীরা জানিয়েছেন, এতদিনে আইসিইউতে রাখাসহ চিকিৎসার জন্য তার পরিবারের ১০ লক্ষ টাকা খরচ হয়েছে। প্রতিদিন আইসিইউতে মোটা অংকের টাকা খরচ হচ্ছে, যা অংকনের নিম্নবিত্ত পরিবারের পক্ষে যোগাড় করা একেবারেই অসম্ভব।

অংকনকে আর্থিক সাহায্য দেওয়ার মাধ্যমে জীবনের এই কঠিন সময়টাকে পার করে তাকে আবার সুস্থ ও সুন্দর জীবনে ফিরিয়ে আনতে আপনারাও তার পাশে দাঁড়াতে পারেন বলে জানিয়েছেন তার সহপাঠীরা।

তারা সহায়তার অর্থ পাঠানোর অনুরোধ জানিয়েছেন। নিম্নোক্ত একাউন্টগুলোতে সহায়তা পাঠাতে পারেন: আব্দুল মুকিত সানি: 01726023194 (নগদ ও বিকাশ), 017260231942 (রকেট) ও সুইটি 01705756304 (বিকাশ)। এছাড়া ব্যাংকেও সহায়তা পাঠানো যাবে। এ ব্যাংকে সহায়তা পাঠাতে হিসাব নাম্বার: 2201104401270001, ব্র্যাক ব্যাংক। অ্যাকাউন্টধারীর নাম: মোঃ আব্দুল মুকিত সানি। 


x

সর্বশেষ সংবাদ