ইবির হিসাব বিজ্ঞান বিভাগের নতুন সভাপতি ড. জাকির হোসেন

বরণ
সভাপতিকে বরণ করছেন   © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. জাকির হোসেন। তিনি সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক অধ্যাপক ড. রুহুল আমীনের জায়গায় স্থালাভিষিক্ত হন। তিনি আগামী তিন বছর এ দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভা কক্ষে এ দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়।

আরও পড়ুন: করোনা রোগী শনাক্ত আরও বেড়েছে, হারও বেড়ে ৮.৯৭ শতাংশ

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন হিসাবে অধ্যাপক ড. রুহুল আমিন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরিন, অধাপক ড. অরবিন্দ সাহা, অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আবু সিনা, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, সহকারী অধ্যাপক শাহবুব আলম ও শারমিন সুলতানাসহ বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. রুহুল আমীন বলেন, সভাপতি দায়িত্ব পালনের জন্য যে সময় দেওয়া দরকার সেটা দিতে পারছিলাম না এজন্য নিজে থেকে দায়িত্ব ছেড়ে দিয়েছি। আমি নতুন সভাপতির কাছে আশা করব করোনাকালীন শিক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে তা সবটা না হলেও কিছুটা পুষিয়ে নিতে যথাযথ উদ্যোগ গ্রহণ করেন।

আরও পড়ুন: সাত ব্যাংকের ২৪৭৮ অফিসার পদের প্রিলি ২১ জানুয়ারি

নতুন সভাপতি অধ্যাপক জাকির হোসেন বলেন, আমাকে সভাপতি দায়িত্ব দেওয়া হয়েছে। এ দায়িত্ব পালনের জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। আমি সঠিকভাবে এ দায়িত্ব পালনের জন্য চেষ্টা করব। এজন্য সকলের সহযোগিতা কাম্য।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সদ্য বিদায়ী সভাপতি দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে আবেদন করলে তাকে অব্যহতি দিয়ে একই বিভাগের অধ্যাপক জাকির হেসেনকে তিন বছরের জন্য সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।


মন্তব্য

x