প্রেমের সম্পর্কে টানাপোড়েন চলছিল বুটেক্সের আত্মঘাতী জয়ের

জান্নাতুল নাঈম জয়
জান্নাতুল নাঈম জয়  © টিডিসি ফটো

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) ছাত্র জান্নাতুল নাঈম জয় নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার আগের দিনগুলোতে জয়ের প্রেমের সম্পর্কে টানাপোড়েন চলছিল। প্রেমের সম্পর্কের টানাপোড়েনে হতাশ হয়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়টির একটি সূত্র।

জান্নাতুল নাঈম জয় বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। গতকাল শনিবার (০৫ নভেম্বর) রাতে নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

বিভাগীয় প্রধান অধ্যাপক ড. উম্মুল খায়ের ফাতেমা বলেন, নিঃসন্দেহে এটা অনেক বড় শোক সংবাদ। তবে এ সম্পর্কে অফিসিয়াল কোন বক্তব্য দিতে পারছি না। জয়ের কোর্স কো-অর্ডিনেটর হুমায়রা হিমু সার্বিক খোঁজ নিতে তাদের ভাড়া বাসা গোরানে গিয়েছেন।

আরও পড়ুন: বহিরাগতদের হাতে মারধরের শিকার ইবি ছাত্র

তিনি বলেন, গতকাল রাতেও ওর সাথে আমাদের কথা হয়েছে। কিন্তু এমন কিছু করবে ঘুণাক্ষরেও আমরা টের পাইনি। পরে রোববার সকালে ক্লাসে না আসলে ওকে আমরা ফোন দেই। কিন্তু ও ফোন না উঠালে ওর আপুকে ফোন দেই। তখন তাদের ফ্যামিলি তার বন্ধ দরজা বাইরে থেকে চাবি দিয়ে খুলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

অধ্যাপক ড. উম্মুল খায়ের ফাতেমা জানান, ‘‘কিছুদিন ধরে জয় একটা রিলেশন নিয়ে বেশ সমস্যায় ছিলো।  কিন্তু রিলেশন সম্পর্কে আমরা তেমন কিছু জানি না।’’
 
বিশ্ববিদ্যালয়ের ইইএস বিভাগের শিক্ষক হুমায়রা হিমু বলেন, 'আমাদের বিভাগের প্রাণচঞ্চল একটা ছেলে ছিলো জান্নাতুল জয়। তবে হঠাৎ কিছু দিন ধরে ক্লাস মিস দিচ্ছিলো। একইসঙ্গে বেশ অমনোযোগী হয়ে উঠেছিলো। আজ বিষয়টি শুনে আমি দুপুরে দেখতে গিয়েছিলাম। জয়ের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’


সর্বশেষ সংবাদ