এবার নন-ক্যাডার পরীক্ষা স্থগিত করল পিএসসি

এবার নন-ক্যাডার পরীক্ষা স্থগিত করল পিএসসি
  © ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণে এবার নন-ক্যাডার পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি)। আজ বুধবার (৩১ মার্চ) কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ এর উর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে বস্ত্র  ও পাট মন্ত্রণালয়ের অধীন বস্ত্র অধিদপ্তরের ২য় শ্রেণির (১০ম গ্রেড) ফটো টেকনিশিয়ান পদে প্রার্থীদের আগামী ৬ এপ্রিলে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলাে। সংশ্লিষ্ট সকলকে লিখিত পরীক্ষার পরবর্তি তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে।

এর আগে সোমবার (২৯ মার্চ) পিএসসি বিশেষ এক সভায় ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।  সভা শেষে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নুর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ এর উর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে ৪০তম বিসিএস পরীক্ষার চলমান মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। সংশ্লিষ্ট সকলকে এ মৌখিক পরীক্ষার পরবর্তিত তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ