এটিও পদের ১৫৯ জন নিয়োগের আবেদন প্রক্রিয়া স্থগিত

সরকারী কর্ম কমিশন
সরকারী কর্ম কমিশন  © ফাইল ছবি

শেষ মুহুর্তে এসে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ১৫৯ জন সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার (এটিইও) নিয়োগের আবেদন প্রক্রিয়া স্থগিত করা হয়েছে। একইসঙ্গে সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), সহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স) ও সহকারী প্রকৌশলী (এক্সরে) পদের নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়াও স্থগিত করা হয়েছে।

আজ রবিবার সরকারী কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ওই নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামীকাল সোমবার (৩১ জুলাই) পর্যন্ত এসব পদে আবেদন করার শেষ সময় ছিল। তবে একদিন আগে শেষ মুহুর্তে এসে এই আবেদন প্রক্রিয়া স্থগিত করলো পিএসসি।

পিএসসির বিজ্ঞপ্তি বলা হয়, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক গত ২৬ জুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এই বিজ্ঞপ্তির কতিপয় পদের শিক্ষাগত যোগ্যতার বিষয় কোড, বিভাগীয় প্রার্থী হিসেবে অভিজ্ঞতা, বয়স ইত্যাদি নিয়োগবিধির সাথে অসামঞ্জস্যতার কারণে বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর ৩৫-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), ৩৬-সহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স), ৩৭-সহকারী প্রকৌশলী (এক্সরে) এবং ৪০-সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার পদের অনলাইনে আবেদন গ্রহণ অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো।

তাছাড়া বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর ৩২-প্রভাষক, ৩৪-জেলা ক্রীড়া অফিসার, ৪৭-মিডওয়াইফ, ৪১-উপসহকারী প্রকৌশলী, ৪৩- হার্ডওয়ার টেকনিশিয়ান এবং ৪৫-শ্রম পরিদর্শক (সেফটি) পদের বিজ্ঞপ্তির শর্তাবলি সংশোধন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক গত ২৬.০৬.২০১৩ তারিখে ৮০.০০,০০০০,৩০১,৭৩.০০২.২০-৮৮ নম্বর স্মারকের মাধ্যমে জারিকৃত বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-৩৫, ৩৬, ৩৭ এবং ৪০ এর কার্যক্রম অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো এবং বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-৩২, ৩৩, ৩৪, ৩৮, ৩৯, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯, ৫০ এবং ৫১ নং এর অনলাইন রেজিস্ট্রেশনের সময়সীমা ০১.০৮.২০২৩ তারিখ থেকে ১০.০৮.২০২৩ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হলো।


সর্বশেষ সংবাদ