বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় বাবার বিরুদ্ধে মামলা

সানজানা
সানজানা  © ফাইল ছবি

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মুসাদ্দিকার মৃত্যুর ঘটনায় তার মা আত্মহত্যার প্ররোচনার অভিযোগে বাবা শাহীন আলমের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

আত্মহত্যার আগে চিরকুটে ওই ছাত্রী তার বাবাকে ‘পশু ও রেপিস্ট’ বলে উল্লেখ করেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্র‍্যাক ইউনিভার্সিটির তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

রোববার (২৮ আগস্ট) রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ।

শনিবার বেলা ১২টা ২১ মিনিট পর্যন্তও ব্র্যাকেরই আরেক বড় আপুর সাথে হোয়াটসঅ্যাপে গল্প করছিলো সানজানা। আর তাকে আহত অবস্থায় প্রথমে নিয়ে যাওয়া উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের নথি বলছে প্রবেশের সময় ছিল দুপুর ১টা ১৯ মিনিট। ফলে এই এক ঘণ্টার মধ্যেই কোন এক সময় তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। শরীরে ছিলো বেশ কিছু আঘাতের দাগ। 

পরিবারের অভিযোগ, ঘটনার দিন সকালেই তার বাবা তাদের হাজি ক্যাম্পের ফ্লাটে ঢুকে মাসহ সানজানাকে মারধর করেছিল। মারধরের ঘটনায় সানজানার মা থানায় অভিযোগ জানাতে যাওয়ার তার মেয়েকে হাসপাতালে নেওয়ার খবর পান।

পুলিশ জানায়, শনিবার দুপুরের দিকে কাপড় শুকানোর জন্য বাসার সিকিউরিটি গার্ডের কাছ থেকে ছাদের চাবি নেন সানজানা। পরে ওই ছাত্রী ১০তলা ভবনের ছাদে ওঠে সেখান থেকে লাফিয়ে পড়েন।

দক্ষিণখান থানার ওসি মামুনুর রশীদ বলেন, শনিবার (২৭ আগস্ট) দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে মামলা করেন। এতে ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ