ব্রহ্মপুত্র থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের মরদেহ উদ্ধার

ব্রহ্মপুত্র থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের মরদেহ উদ্ধার
শিক্ষার্থী মাহতাবুল রহমান বাবুর  © সংগৃহীত

জামালপুরের ইসলামপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজের ১৭ ঘণ্টা পর চেয়ারম্যানপুত্র মাহতাবুল রহমান বাবুর (১৮) মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নিখোঁজ হওয়ার স্থান থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদের ব্রহ্মপুত্র নদে এ ঘটনা ঘটে। পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার বাবা মোস্তাফিজুর রহমান কমল বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহতাবুরের পিতা মোস্তাফিজুর রহমান কমল জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে মাহতাবুল রহমান বাবু তার বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে পানিতে ডুবে নিখোঁজ হন মাহতাবুল।

ইসলামপুর ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার খাইরুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনার স্থলে ডুবুরি দল নিয়ে উদ্ধারকাজে অংশগ্রহণ করে। কিন্তু রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয়। সকালে আবার উদ্ধার অভিযান শুরু করা হলে নিখোঁজের স্থানেই মরদেহ পাওয়া যায়।

মাহতাবুল রহমান বাবু ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ছাত্র ছিলেন। ঈদের ছুটিতে এক সপ্তাহ আগে গ্রামের বাড়িতে আসেন তিনি।


x

সর্বশেষ সংবাদ