ইউআইইউতে ফল-২০২১ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

টিডিসি রিপোর্ট

টিডিসি ফটো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) তে ফল-২০২১ এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর)  ইউআইইউ খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবীনবরণ অনুষ্ঠানে ‘স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস’, ‘স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং’ এবং ‘স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোস্যাল সায়েন্স’র সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা অংশ নেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক  মাঈনুউদ্দিন হাসান রশিদ ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তৃতায় বৈশ্বিক মহামারি পরবর্তী শিক্ষার্থীদের ক্লাসে মনোযোগী হওয়া এবং ক্যাম্পাসের সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

সভাপতির বক্তৃতায় ইউআইইউ’র উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদ হিসাবে গড়ে উঠার ক্ষেত্রে নানামুখী দক্ষতা অর্জনের পাশাপাশি অভিভাবকদের সন্তানের দিকে বিশেষ নজর দেয়ার আহবান জানান।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) লেঃ কর্নেল মোঃ ফজলুল হক, পিএসসি (অবঃ) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়মাবলী তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল কাশেম মিয়া, সাবেক উপাচার্য এবং আইএআর এর নির্বাহী পরিচালক প্রফেসর ড. এম. রিজওয়ান খান, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন স্টুডেট অ্যাফেয়ার্স এর পরিচালক জনাব মোঃ মঞ্জুরুল হক খান ।