অস্কারে অংশ নেবেন জেলেনস্কি!

অস্কারে অংশ নিবেন জেলেনস্কি
অস্কারে অংশ নিবেন জেলেনস্কি  © টিডিসি ফটো

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক আসর অস্কার। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস উদযাপন করতে ওভেশন হলিউডের ডলবি থিয়েটারে সমবেত হবেন হলিউডের প্রথম সারির তারকারা। আর একদিন পরেই এটি শুরু হবে। ওয়াল্ট ডিজনি কোম্পানির মালিকানাধীন এবিসি টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠান।

এবার এই অনুষ্ঠানে রুশ আক্রমণে বিধ্বস্ত ইউক্রেনের প্রতি সম্মান জানাবে আয়োজকরা। তারচেয়েও বড় খবর, ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কিকে স্যাটেলাইটের মাধ্যমে অস্কার অনুষ্ঠানে সরাসরি যুক্ত করার সম্ভাবনাও দেখা দিয়েছে।

আরও পড়ুন: ক্ষিপ্ত হয়ে নিজেদের কমান্ডারকেই মারলো রুশ সেনা

রাশিয়ার হামলায় ইউক্রেনের অসংখ্য মানুষ নিহত হয়েছে এবং দেশটির লাখ লাখ মানুষ বাড়িঘর ছেড়ে চলে গেছে। অস্কার অনুষ্ঠানের একটি অংশে এই ঘটনার প্রভাব দেখা যাবে। এছাড়া করোনা মহামারির উদ্বেগও ছুঁয়ে যাবে এই আয়োজনকে।

অস্কার অনুষ্ঠানের প্রযোজক উইল প্যাকার বলেন, আমরা চাই, রবিবার রাত হয়ে উঠুক আনন্দময়। আমরা উদযাপন করতে চাই। এর মাধ্যমে আমরা একটু হাসিখুশি থাকতে চাই। কারণ সারাবিশ্বে উত্তাল সময় যাচ্ছে।

এবারের আসর সঞ্চালনা করবেন আমেরিকান অভিনেত্রী ওয়ান্ডা সাইকস, রেজিনা হল এবং অ্যামি শুমার। ওয়ান্ডা নিশ্চিত করেছেন, ইউক্রেনের চলমান পরিস্থিতিতে বিষয়ে ভালো লাগার মতো কিছু পরিকল্পনা করা হয়েছে। এটি মানুষকে ভাবাবে।’

অ্যামি শুমার জানিয়েছেন, ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কিকে স্যাটেলাইটের মাধ্যমে অস্কার অনুষ্ঠানে যুক্ত করার ভাবনা তুলে ধরেছিলেন তিনি। কিন্তু প্রযোজক উইল প্যাকার এটি নিশ্চিত করেননি। তবে জেলেনস্কির উপস্থিতির সম্ভাবনা উড়িয়েও দেননি তারা।

ফলে সাবেক অভিনেতা ভলোদিমির জেলেনস্কি জুম ভিডিওর মাধ্যমে অস্কারের জমকালো আয়োজনে যুক্ত হবেন বলে ধারণা করা হচ্ছে।

তথ্যসূত্র: রয়টার্স


সর্বশেষ সংবাদ