টেন্ডারের সর্বোচ্চ দরদাতাকে খুঁজছেন ছাত্রলীগ সভাপতি

টেন্ডার
উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান  © ফাইল ছবি

আসন্ন ঈদুল আজহায় কোরবানীর পশুরহাটের ইজারায় অংশ নেওয়া সর্বোচ্চ দরদাতাকে খুঁজছেন ছাত্রলীগ নেতা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই নারী দরদাতার জাতীয় পরিচয়পত্রের ছবি পোস্ট করে তার তথ্য জানতে চেয়েছেন তিনি।

এমন ঘটনা ঘটেছে ঢাকার সাভারে। ওই ছাত্রলীগ নেতার নাম আতিকুর রহমান। তিনি সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি। 

এ প্রসঙ্গে আতিকুর রহমান গণমাধ্যমকে বলেন, যার তথ্য চাওয়া হয়েছে তিনি সাভার পৌরসভার গরুর হাটের ইজারা পেয়েছেন। তাকে আমাদের প্রয়োজন। সেজন্য ফেসবুকে এই পোস্ট দিয়েছি। তার সাথে আমার মুঠোফোনে কথা হয়েছে। তবে তাকে কেউ চেনে না।

আরও পড়ুন: ‘বিদ্যুৎ নেই, খাবার ও পানি শেষ— আমাদের জন্য দোয়া করবেন’

জানা গেছে, সাভার পৌরসভায় পশুর হাটের জন্য নির্ধারিত কোনো জায়গা নেই। এ বছর হাটটি কোথায় বসানো হবে সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। তবে দুটি জায়গা ঠিক করা হয়েছে। এর মধ্যে একটি হলো সাভার মডেল থানার পেছনে নদীর পাড়ে, অন্যটি সাবেক মেয়র ইমুর বাড়ির পাশের খোলা মাঠে। এই দুই জায়গার যেকোন একটিতে এবার পশুর হাট বসবে। এই পশুর হাটের টেন্ডার জমাদান সম্প্রতি শেষ হয়েছে। 

নাম প্রকাশ না করার শর্তে একাধিক টেন্ডার সিডিউল ক্রেতা গণমাধ্যমকে জানিয়েছেন, তারা সিডিউল ক্রয়ের পর ব্যাংক ড্রাফটসহ সিডিউল জমা দিতে চাইলে ছাত্রলীগ সভাপতি ও তার লোকজন তাদের বাঁধা দেন। বাঁধার মুখে তারা টেন্ডার জমা দিতে পারেননি।

শিডিউল ক্রেতাদের এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে সাভার পৌরসভার নির্বাহী প্রকৌশলী শরীফুল ইমাম জানান, শিডিউল জমা দিতে বাঁধার মুখে পড়েছেন এমন কোনো অভিযোগ আমরা পাইনি। কোনো ঝামেলা ছাড়াই টেন্ডার প্রক্রিয়া শেষ হয়েছে।


x