কদমতলীতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

স্কুলছাত্রী
প্রতীকী ছবি  © ফাইল ফটো

রাজধানীর কদমতলীর দক্ষিণ দনিয়ায় একটি বাসায় এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু খবর পাওয়া গেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ছাত্রীর নাম ফারজানা আক্তার মীম (১০)। মীম চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামের ওয়াহিদ গাজির মেয়ে। সে পরিবারের সঙ্গে দক্ষিণ দনিয়ায় বসবাস করতো। সে মুরাদপুরে একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছা্ত্রী ছিল।

এ বিষয়ে মীমের বাবা ওয়াহিদ গাজী জানান, এশার নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন তিনি। আর মীমের মা ও বড় ভাইও বাসার বাইরে ছিলেন। পাশের বাসার এক মেয়ের সঙ্গে নিজেদের বাসাতেই খেলছিল মীম। এর কিছুক্ষণ পর পাশের বাসার ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন মীমকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে। এরপর সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মীমের সঙ্গে খেলা করা মেয়েটির বরাত দিয়ে তিনি বলেন, বাসায় বিছানার উপর বসে খেলার সময় তার গলার ওড়নার একপাশ সিলিং ফ্যানের সঙ্গে আটকে যায়। এতে তার গলায় ফাঁস লাগে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত ছাত্রীর স্বজনরা দাবি করেন গলায় ফাঁস লেগে সে মারা গেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ