করোনায় আক্রান্ত জামায়াত আমীর

জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান
জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। আজ সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় তিনি নিজেই এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. শফিকুর রহমান স্ট্যাটাসে লিখেছেন, আলহামদুলিল্লাহ! মহান আল্লাহর একান্ত ইচ্ছায় আমার কভিড-১৯ পজেটিভ। গত ৮ দিন ধরে শরীরে সামান্য পরিবর্তন লক্ষ্য করছিলাম। গতকাল কভিড-১৯ টেস্টের জন্য সেম্পল দিয়েছিলাম। আলহামদুলিল্লাহ, আজ টেস্টের রেজাল্ট পেয়েছি। আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার ইচ্ছায় তা পজেটিভ এসেছে।

তিনি লিখেন, আল্লাহ তায়ালার কাছে আরজ করি, এটি যেন আমার গুনাহ-খাতা থেকে ক্ষমা পাওয়ার উসিলা হয়। আপনাদের সকলের কাছে দোয়া চাই। আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে হেফাজতে রাখুন।

এদিকে দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু হয়েছে। একই সময় নতুন করে ২ হাজার ৫৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশের ১১৮টি পরীক্ষাগারে ১৫ হাজার ৩৭২ নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ১৬ দশমিক ৪৩ শতাংশ। যে ৩৫ জনের মৃত্যু হয়েছে তাঁদের মধ্যে ২৪ জন পুরুষ, ১১ জন নারী। সবারই মৃত্যু হয়েছে হাসপাতালে।

দেশে এখন পর্যন্ত ৪ লাখ ৬৪ হাজার ৯৩২ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে ৬ হাজার ৬৪৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩ লাখ ৮০ হাজার ৬১১ জন।


মন্তব্য