‘আওয়ামী লীগ উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব কায়েম করেছে’

সাবেক সংসদ সদস্য ও সাবেক ডাকসুর জিএস নাজিম উদ্দিন আলম
সাবেক সংসদ সদস্য ও সাবেক ডাকসুর জিএস নাজিম উদ্দিন আলম

আওয়ামী লীগ দেশের উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব কায়েম করেছে বলে মন্তব্য করেছেন ভোলা-৪ আসনের তিনবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও ডাকসুর জিএস নাজিম উদ্দিন আলম।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে আয়োজিত জনসভায় জিএস নাজিম উদ্দিন আলম বলেন, ‘শেখ হাসিনা সরকার বিনা ভোটে নির্বাচিত সরকার। এ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে তারা দেশের মানুষের অধিকার হরণ করেছে। পাশাপাশি বাকরুদ্ধ করে রেখেছে দেশের মানুষকে। দেশের উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব কায়েম করেছে।’

আওয়ামী লীগ সরকার দেশে গণতন্ত্রকে হত্যা করে মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে দেশের জনগণের সাথে প্রতারণা করেছে। দেশের মাটিতেই তাদের বিচার হয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, গত বিএনপি সরকারের সময় আমি যখন এমপি ছিলাম তখন চরফ্যাশনে কোন নৈরাজ্য হয়নি। চরফ্যাশনের উন্নয়নের পাশাপাশি চরফ্যাশনে শান্তিসৃঙ্খলা বজায় রেখে চরফ্যাশনের শান্তি প্রিয় মানুষের কল্যাণে কাজ করেছি।আর আওয়ামী লীগ সরকার সরকার গঠনের পরপরই দেশে নৈরাজ্য সৃষ্টি করে সাধারণ মানুষের ওপর শোষণ করেছে। আর মিথ্যা মামলা দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ হাজার হাজার নেতাকর্মীকে কারাগারে বন্দী করে রেখেছেন।

আরও পড়ুন: ছাত্র রাজনীতির সংস্কার চায় সব সংগঠন, রূপরেখা দিচ্ছে না কেউ

এর আগে তার আগমন উপলক্ষে উৎসুক নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিলে মুখরিত করে তোলে চরফ্যাশন সদর। চরফ্যাশন উপজেলার পৌর সভাসহ ২১ ইউনিয়নের কয়েক হাজার নেতাকর্মী সমর্থদের স্লোগানে মেতে উঠেছে সভাস্থল।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র আ.ন .ম আমিরুল ইসলাম মিন্টি, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, উপজেলা শ্রমিক দলের সভাপতি মীর আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন মীর সায়েদ,উপজেলা যুবদলের সাবেক সভাপতি আশরাফুর রহমান দীপু ফারাজী প্রমুখ।

এছাড়াও উপজেলার ২১টি ইউনিয়ন থেকে আগত বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ