ছাদ থেকে পড়া ইট কেড়ে নিল সাবেক ঢাবি শিক্ষার্থীর প্রাণ

স্বামী ও তিন বছরের সন্তানের সঙ্গে ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাস দীপু
স্বামী ও তিন বছরের সন্তানের সঙ্গে ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাস দীপু  © সংগৃহীত

কাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর মৌচাকে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাস দীপু। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। এ ঘটনায় রমনা থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া। 

দীপান্বিতা বিশ্বাস দিপুর গ্রামের বাড়ি সাতক্ষীরায়। তিনি বাংলাদেশ ব্যাংকের সদরঘাট অফিসে কর্মরত ছিলেন। পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। তার তিন বছরের একটি সন্তান রয়েছে।

রমনা থানা সূত্রে জানা গেছে, মৌচাকে ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় নির্মানাধীন ভবন থেকে ইট পড়লে ঘটনাস্থলে এ ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে। 

মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেটে বাসা ফিরছিলেন দীপান্বিতা বিশ্বাস দীপু। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

নিহত দীপান্বিতা বিশ্বাস দীপুর তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন। বর্তমানে নিহতের মরদেহ আজগর আলী হাসপাতালে রয়েছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ সেশনের শিক্ষার্থী ছিলেন।


সর্বশেষ সংবাদ