‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষার পারিশ্রমিক ৫০ লাখ

অনন্ত-বর্ষা
অনন্ত-বর্ষা  © ফাইল ছবি

প্রযোজক ও নায়ক অনন্ত জলিল অভিনীত ‘দিন দ্য ডে’ মুক্তির রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমার মহরত করলেন অনন্ত-বর্ষা। শনিবার (৩ সেপ্টেম্বর) বিএফডিসিতে নতুন সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘কিল হিম’ শিরোনামে এই সিনেমাটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন মোহাম্মদ ইকবাল।

শনিবার (৩ সেপ্টেম্বর) এফডিসিতে অনুষ্ঠিত ছবির মহরতে জানা গেল, অনন্ত জলিল ‘কিল হিম’ ছবির নায়ক হিসেবে পাবেন ৪০ লাখ টাকা। তার হাতে এদিন আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। আর নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ।

বরাবরের মতো অনন্তের বিপরীতে দেখা যাবে স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: বর্ষা ছাড়া অন্য নায়িকাকে জড়িয়ে ধরবেন না অনন্ত জলিল

প্রযোজক ও পরিচালক ইকবাল জানান, ‘কিল হিম’ ছবির জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নেবেন অনন্ত জলিল। আর নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ টাকা।

দীর্ঘ ৮ বছর পর পবিত্র ঈদুল আজহায় ‘দিন : দ্য ডে’ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহে ফেরেন অনন্ত জলিল। এই সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে রয়েছেন তিনি।

বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে অক্টোবরে। মহরতে জানানো হয়, আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’।

মহরতে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই। ছিলেন প্রযোজক ও পরিচালক সমিতির নেতারা।


সর্বশেষ সংবাদ