টিকেট না পেয়ে সিঁড়িতে বসে ‘হাওয়া’ দেখলেন নায়িকা!

সিনেমা হলে নাজিফা
সিনেমা হলে নাজিফা   © সংগৃহীত

দেশজুড়ে বিনোদন প্রেমী মুখে মুখে এখন একটাই শব্দ ‘হাওয়া’। ‘হাওয়া’ মূলত একটি বিশেষ্য শব্দ, যার অর্থ প্রেমময়, বায়ু, বাতাস। তবে এই হাওয়ার গল্পে আলাদা একটি প্রসঙ্গত রয়েছে।

এদিকে আবহমান বাংলায় ‘হাওয়া’ বলতে বুঝায় কোনো কিছুর প্রবাহ বা তীব্র বাতাস। দেশজুড়ে সকল বিনোদনপ্রেমী এখন সেই হাওয়া’র হাওয়ায় ভাসতে চাচ্ছেন। হাওয়া’র হাওয়া নিয়ে নানা গুঞ্জন ছিল। সেই গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যিই হলো।

শুক্রবার (২৯ জুলাই) অভিনেতা চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন অভিনীত ‘হাওয়া’ সিনেমাটি দেশব্যাপী মুক্তি পেয়েছে। যদিও মুক্তির আগে থেকেই সিনেমাটি রীতিমত হইচই ফেলে দেয়।

সিনেপ্রেমী দর্শকের পাশাপাশি মুক্তির আগে থেকেই দেশের মাল্টিপ্লেক্স কেন্দ্রিক হল মালিকদের আগ্রহের শীর্ষেও ‘হাওয়া’। মুক্তির দিন (শুক্রবার) থেকে রবিবার অর্থাৎ মুক্তির প্রথম ৩ দিনের টিকেট বেশি বিক্রি হয়ে গেছে।

এক সাক্ষাৎকারে সিনেমাটির নায়িকা নাজিফা তুষি জানিয়েছিলেন, ‘হাওয়া সিনেমার গানটি সবাই যেমন করে গ্রহণ করেছেন, আমার বিশ্বাস সবাই সিনেমাটিও তেমনিভাবে গ্রহণ করবেন। দর্শকের ভালোবাসায় 'হাওয়া' হাওয়ায় ভাসবে।’

মুক্তির দিনই একটি প্রেক্ষাগৃহে সিনেমাটি উপভোগের জন্য যান তিনি। তবে টিকেট না পেয়ে সিঁড়িতে বসে ‘হাওয়া’ সিনেমা দেখলেন ঢালিউডের এ নায়িকা।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবিও শেয়ার করেছনে তিনি। আর ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হাওয়া’।


সর্বশেষ সংবাদ