সেই মাসুদের জন্য চাকরি চাইলেন ব্যাচেলর পয়েন্টের অন্তরা

পানি বিক্রেতা মাসুদ ও ফারিয়া শাহরিন
পানি বিক্রেতা মাসুদ ও ফারিয়া শাহরিন   © সংগৃহীত

মাসুদ দেশব্যাপী একটি জনপ্রিয় নাম। একটা সময় ছিল যখন মানুষ মাসুদ নামটিকে ট্রেন্ড হিসেবে ব্যবহার করে বলতেন ‘মাসুদ তুমি ভালো হয়ে যাও’। এ নিয়ে তৈরি হয়েছে নানান রকমের ট্রল বা মিম (Meme)।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ‘মাসুদ তুমি ভালো হয়ে যাও’ বক্তব্যের পরেই মাসুদ নামটি মূলত বেশি জনপ্রিয়তা লাভ করে। এবার এক মাসুদের জন্য চাকরি চাইলেই ব্যাচেলর পয়েন্টের অভিনেত্রী অন্তরা।

তবে এই মাসুদ, সেই মাসুদ নয়। সম্প্রতি এই মাসুদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাসের এক যাত্রীকে পানির পৌঁছে দেওয়ার জন্য বাসের পিছনে পিছনে দৌঁড়াচ্ছেন এক পানি বিক্রেতা। অনেকটা জীবনের ঝুঁকি নিয়ে দৌঁড়াচ্ছেন সেই পানি বিক্রেতা। তবে শেষ পর্যন্ত সেই পানি বিক্রেতা যাত্রীর নিকটে পানি পৌঁছে দেন এবং টাকা নিতে সমর্থ হন।

খুব সম্ভবত বাসেরই কোন যাত্রী এই ভিডিওটি করেছিলেন। তবে নির্দিষ্ট করে সেই ব্যক্তিকে খোঁজে পাওয়া যায়নি। মুহূর্তেই ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায়। একাধিক নেটিজেনের নজরে আসে ভিডিওটি।

সেই পানি বিক্রেতা মাসুদকে খুঁজে বের করেছেন ব্যাচেলর পয়েন্টের অন্তরা তথা অভিনেত্রী ফারিয়া শাহরিন। তাকে খোঁজে বের করে যোগাযোগ করেছেন মাসুদের সঙ্গে। জেনেছেন তার অজানা গল্প।

বুধবার (১৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে সেই মাসুদকে নিয়ে একটি পোস্ট করেছেন ফারিয়া। সেই পোস্টে মাসুদের জন্যে চাকরি চেয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে তিনি ও মাসুদের ভিডিও কলে কথা বলার একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ফাইনালি এই ভিডিওতে যে ভাইটাকে আপনারা দেখছেন তাকে আমি খুঁজে পেয়েছি। আপনারা যদি কেউ এই ভাইকে আর্থিকভাবে সাহায্য করতে চান। তাহলে এটা ০১৭২৫৯১৫৫১৬ তার বিকাশ নাম্বার।

তিনি আরও লিখেছেন, যদিও উনি আমাকে বিকাশ নাম্বার দিতে চান নাই, বলেছেন উনি টাকা জব চান। এটা উনি কিনা তার হোয়াটঅ্যাপে কল করে নিশ্চিত হয়েছি। ভাইটার জন্য জব খুঁজছি, দেখি পারি কিনা। উনি এসএসসি পর্যন্ত পড়েছেন। কেউ যদি উনাকে জব দিতে পারেন, দয়া করে উনার এই নাম্বারে ০১৮৭৬৪৮০৩১৩ কল করবেন।

আরও পড়ুন : ৮ কিলোমিটার হেঁটে কলেজে যেতেন, সুযোগ পেলেন মেডিকেলে ভর্তির

ব্যাচেলর পয়েন্টের জনপ্রিয় এই অভিনেত্রী আরও লিখেছেন, উনার নাম মাসুদ। উনার একটা জব খুব প্রয়োজন। আমি চেষ্টা করছি। আপনারা যদি আমার আগেই তাকে একটা জব নিয়ে দিতে পারেন তাহলে খুব ভালো হয়। ভাইটার জন্য আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি। আমি জানি আপনারাও করবেন, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ২০০৭ সালে অনুষ্ঠিত ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ছিলেন ফারিয়া শাহরিন। এরপর বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাকে নতুন করে চেনায়। সম্প্রতি কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয়ের মাধ্যমে দেশজুড়ে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।


সর্বশেষ সংবাদ