সাকিবের নায়িকা হতে চান পরীমনি

সাকিব-পরিমণি
সাকিব-পরিমণি  © টিডিসি ফটো

মিরপুরে আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৬১ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচটি স্টেডিয়ামের প্রেসবক্সে থেকে দেখেছেন চিত্রনায়িকা পরীমণি। কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

এ সময় এক প্রশ্নের উত্তরে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী বলেন, প্রস্তাব পেলে সাকিব আল হাসানের বায়োপিকে নায়িকা হতে চান তিনি।

গত বছরের শেষ দিকে পাকিস্তান সিরিজে মিরপুরের গ্যালারিতে হাজির হন ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। সঙ্গে ছিলেন স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তারাও এসেছিলেন সিনেমার প্রচার কাজে। সৃজিত সাংবাদিকদের বলেছিলেন, সাকিবকে নিয়ে সিনেমা বানাতে চান তিনি।

আরও পড়ুন: রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন বিবি রাসেল-তারিক আনাম

এদিন পরীমনিকে প্রশ্ন করা হয় সাকিবের সিনেমায় তিনি নায়িকা হতে চান কিনা? পরী বলেন, ‘সিনেমা আগে কেউ তৈরি করুক। এরপর কোনো পরিচালক যদি আমাকে নিতে চান, তাহলে অবশ্যই করব।আমার ইচ্ছা আছে। তবে ইচ্ছা থাকলে তো আসলে হবে না। ব্যাটে-বলে মিলতে হবে খেলার মতো।’

মাঠে বসে প্রথম খেলা দেখার কথা জানিয়ে পরীমনি বলেন, আমি আসলে জীবনে প্রথমবার মাঠে আসলাম। কাল রাতে যখন শুনলাম আমি মাঠে যাব, মানুষের ঈদে যেমন খুশি লাগে আমার তেমন খুশি লাগছিল। মাঠে এসে অনেক রোমাঞ্চিত অনুভব করছি।

এদিন, নতুন সিনেমা ‘মুখোশ’-এর প্রচারণার কাজে স্বামী শরীফুল রাজের সঙ্গে খেলা দেখতে আসেন পরীমণি। তবে জানালেন ক্রিকেট নয়, ফুটবলটাই তার বেশি পছন্দ। পরীমণি বলেন, ‘আমি ফুটবলের ভক্ত, ক্রিকেট নিয়ে অত ধারণা নাই। অবশ্য আমিও ক্রিকেট পছন্দ করি না ব্যাপারটা তা নয়। আয়োজন করে খেলাটা দেখা হয় না।’


সর্বশেষ সংবাদ