মুরাদকে নিয়ে গানের পর ‘ব্লু ব্যাজ’ হারালেন হিরো আলম

হিরো আলম
হিরো আলম  © সংগৃহীত

হিরো আলমের পেইজ থেকে ব্লু ব্যাজ তুলে নিলো ফেসবুক। তবে কী কারণে ব্যাজটি তুলে নেয়া হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায় নি। হিরো আলম জানিয়েছেন, কেউ তার বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়ে থাকতে পারেন। যার প্রেক্ষিতে ব্লু ব্যাজ তুলে নেয়া হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জনপ্রিয় মুখ হিরো আলম। সমসাময়িক নানা ইস্যুতে তিনি সরব থাকেন। একের পর এক গানের পাশাপাশি সিনেমাও তৈরি করছেন তিনি। তার সমালোচকের সংখ্যাও কম নয়। সমালোচনার তোয়াক্কা না করেই তিনি কাজ করে যাচ্ছেন। 

আরও পড়ুন- এবার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে গাইলেন হিরো আলম (ভিডিও)

ফেসবুকে তার ফলোয়ার ১.৫ মিলিয়ন। তার পেইজটি ভেরিফায়েড ছিলো কিন্তু শুক্রবার সকাল থেকেই তার পেইজের পাশে ব্লু ব্যাজটি আর দেখা যাচ্ছে না। 

ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের অ্যাকাউন্ট ভ্যারিফিকেশনের ব্যবস্থা চালু আছে ফেসবুকে। যেখানে অ্যাকাউন্টের নামের পাশে নীল রঙের একটি টিক চিহ্ন থাকে। ফেসবুকে নীল বৃত্তাকারে সাদা এ টিক চিহ্নকে বলা হয় ‘ব্লু-ব্যাজ’।

আরও পড়ুন- গানে ভালো সাড়া পাচ্ছি, অ্যালবাম তৈরি করব: হিরো আলম

এ বিষয়ে হিরো আলম বলেন, কেন ব্লু-ব্যাজ সরানো হলো সে বিষয়ে খোঁজ নিচ্ছি। প্রকৃত কারণ জেনে অবশ্যই আপনাদের জানাব। ব্লু-ব্যাজ ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, আইন সবার জন্য সমান। সে মন্ত্রী হোক, এমপি হোক, আইনের ঊর্ধ্বে কেউ না। ডা. মুরাদ হাসান অতিরিক্ত বাড়ার কারণে তার পতন হয়েছে।

আরও পড়ুন- ‘বাবু খাইছো’ গেয়ে মামলা খেলেন হিরো আলম

এদিকে সর্বশেষ ‘পালালো পালালো মুরাদ হাসান’ শিরোনামে একটি গান নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। সেদিন থেকেই তার পেইজের ব্লু-ব্যাজ উধাও! তবে এখনো পেইজে নিজের সব কাজের আপডেট দিচ্ছেন হিরো আলম।


সর্বশেষ সংবাদ