আবেগে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তৌসিফ মাহবুব

তৌসিফ মাহবুব ও তার ফেসবুক স্ট্যাটাস
তৌসিফ মাহবুব ও তার ফেসবুক স্ট্যাটাস  © টিডিসি ফটো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত নন। বুধবার করোনা নেগেটিভ এসেছে তার। আবেগ থেকে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। এদিন সন্ধ্যায় দেশীয় একটি গণমাধ্যমকে এসব কথা বলেছেন তৌসিফ।

তৌসিফ বলেন, ১০ দিন আগে আমার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছে। আমি পাশে থেকে ওর সেবা করেছি। নিজেকে ৯ দিন আইসোলেশনে রেখেছি। ধরে নিয়েছিলাম, আমি হয়তো করোনায় আক্রান্ত। আবেগে ফেসবুকে পোস্ট দিয়েছি। ইত্তেফাক ভবনের সামনে নাটকের শুটিং প্রসঙ্গে তিনি বলেন, কয়েকটি দৃশ্য বাকি ছিল। দায়বদ্ধতা থেকে শুটিংয়ে অংশ নিয়েছি। যেহেতু আমার করোনা উপসর্গ ছিল না, তাই শুটিং করেছি।

এর আগে স্ত্রীসহ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন এ অভিনেতা নিজেই। করোনার খবর জানিয়েই একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তৌসিফ। মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় কারওয়ান বাজারের শুটিং করেছেন তৌসিফ। বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থা তৈরি হয়েছে নাটকপাড়ায়।

জানা যায়, ফেসবুকে তৌসিফ যে ছবি পোস্ট করেছেন তা বেশ পুরোনো। করোনায় পরিবারের বেশিরভাগ সদস্য বাসাতেই অবস্থান করেছেন। তাদের মধ্যে তৌসিফের স্ত্রী বেশি অসুস্থ।

২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি বিয়ে করেন তৌসিফ-জারা। সুখী দম্পতি হিসেবে বন্ধুমহলে তাদের বেশ সুনাম আছে। তৌসিফ বর্তমানে বেশ আলোচিত ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র অন্যতম অভিনেতা। যদিও সাম্প্রতিক পর্বগুলোতে তাকে দেখা যাচ্ছে না।


মন্তব্য