যবিপ্রবিতে সশরীরে পাঠদান শুরু ২২ ফেব্রুয়ারি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে পাঠদান শুরু হবে। করোনাভাইরাসের দুই ডোজ টিকা নেয়া শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে সশরীরে অংশগ্রহণ করতে পারবেন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যবিপ্রবিতে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সকল বিভাগে সকল বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বশরীরে ক্লাস কার্যক্রম পরিচালিত হবে। কোভিড-১৯ এর ০২ ডোজ টিকা গ্রহণকারী শিক্ষার্থীরাই স্বশরীরে ক্লাসে অংশগ্রহণ করতে পারবে।

আরও পড়ুন: পূর্ণ আবাসিক বিশ্ববিদ্যালয় হচ্ছে যবিপ্রবি

যে সকল শিক্ষার্থী এখনও পর্যন্ত ০২ (দুই) ভোজ টিকা গ্রহণ করেনি তাদেরকে অতি জরুরীভাবে টিকা গ্রহণ করে টিকা গ্রহণের সনদ সংশ্লিষ্ট বিভাগে জমা দিয়ে স্বশরীরে ক্লাসে উপস্থিত হওয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগে, গত বৃহস্পতিবার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছেন, শিক্ষাপ্রতিষ্ঠানে সশরীরে পাঠদান ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে।

শিক্ষামন্ত্রী বলেন, ২২ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণিকক্ষে পাঠদান চালু করা হবে।


সর্বশেষ সংবাদ