নিপুনের ভর্তির জন্য নেয়া সুদের টাকা পরিশোধ করলেন আসাদুজ্জামান নূর

ডানে এমপি আসাদুজ্জামান নূর, বামে নিপুন
ডানে এমপি আসাদুজ্জামান নূর, বামে নিপুন  © টিডিসি ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নিপুন বিশ্বাসের বাবা প্রেমানন্দ বিশ্বাস সুদের উপর যে ৩০ হাজার টাকা নিয়েছিলেন তা পরিশোধ করলেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের শহীদ আলী হোসেন সড়কে অবস্থিত সংসদ সদস্যের বাড়িতে প্রেমানন্দের হাতে টাকা তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।

প্রেমানন্দ বিশ্বাস বলেন, ছেলেকে ভর্তির আগে ৩০ হাজার টাকা সুদের ওপর নিই। সেই টাকা ছেলের হাতে দিই। ওই টাকা দিয়ে খরচ শুরু করে সে। বিষয়টি জানতে পেয়ে আমাদের মাননীয় সংসদ সদস্য নূর ভাই নগদ টাকা দিয়েছেন আমাকে। আমি কৃতজ্ঞ তার প্রতি।

আরও পড়ুন: যবিপ্রবি ছাত্র নিপুনের দায়িত্ব নিলেন এমপি শাহীন

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, আমাদের অবিভাবক প্রিয় নূর ভাই বিষয়টি জেনে তাৎক্ষণিকভাবে উদ্যোগ নেন। যার অংশ হিসেবে নিপুনের বাবার হাতে নগদ টাকা তুলে দেওয়া হয় এমপি মহোদয়ের বাসায়। এছাড়া নিপুনের পাশে থাকবেন নুর ভাই এটিও জানানো হয়েছে প্রেমানন্দ বিশ্বাসকে।

উল্লেখ্য যে যথাসময়ে উপস্থিত হতে না পারায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ভর্তি হতে না পারা সেই নিপুণ বিশ্বাসের ভর্তির সব ধাপ সম্পন্ন হয়েছে। বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ২০২০-২১ সেশনে ভর্তি কার্যক্রম শেষ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নিপুণ বিশ্বাস নীলফামারীর সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নে।

তার বাবা প্রেমানন্দ বিশ্বাস পেশায় নরসুন্দর (নাপিত)। মা দীপালী বিশ্বাস গৃহিণী। দুই ভাইয়ের মধ্যে বড় নিপুণ। ছোটবেলা থেকে আর্থিক অনটনের শত বাধা পেরিয়ে নীলফামারীর মশিয়ুর রহমান কলেজ থেকে এইচএসসি পাস করেন মেধাবী নিপুণ। আর ছোট ভাই এবার স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেবে।


সর্বশেষ সংবাদ