করোনায় বিপর্যস্তদের পাশে শাবি প্রেসক্লাব

শাবি প্রেসক্লাব
সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যরা  © টিডিসি ফটো

কোভিড-১৯ পরিস্থিতিতে গতবারের মতো এবারেও কর্মহীন ও আর্থিকভাবে বিপর্যস্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, বিধবা, প্রতিবন্ধী এবং রিকশাচালকদেরকে সহায়তা করেছে করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

আজ সোমবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে শাবি প্রেসক্লাবের এ আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম ইমরান হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাশ, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সামিউল ইসলাম ও শাবি প্রেসক্লাবের সাবেক সভাপতি হোসাইন ইমরানসহ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক ও বর্তমান সদস্যরা।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, বর্তমানের করোনায় দ্বিতীয় ঢেউ চলছে। আমাদের পার্শ্ববর্তী দেশের তুলনায় আমরা এখন ভালো আছি। করোনার এ প্রকোপ কমাতে আমাদের সবাইকে স্বাস্থ্য সচেতনতা মেনে চলতে হবে। এ ছাড়া শাবি প্রেসক্লাবের মতো সমাজের নিম্নশ্রেণির মানুষের পাশে দাঁড়াতে হবে। তাদেরকে সহযোগিতা করতে হবে।

শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাশ বলেন, করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার পাশাপাশি তাদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে চলার মানসিকতা তৈরিতে কাজ করে যেতে হবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ