শাবিপ্রবিতে ইউট্যাবের সাধারণ সভা অনুষ্ঠিত

সাধারণ সভায় শাবিপ্রবি ইউট্যাবের সদস্যবৃন্দ
সাধারণ সভায় শাবিপ্রবি ইউট্যাবের সদস্যবৃন্দ  © টিডিসি ফটো

জাতীয়তাবাদ মতাদর্শী শিক্ষকদের সংগঠন 'ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশ' (ইউট্যাব) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউট্যাবের শাবিপ্রবি শাখার সভাপতি অধ্যাপক ড. মো. সাজেদুল করীমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলামের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ক্যাফেটেরিয়ায় এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অধ্যাপক সাজেদুল করীম বলেন, ইউট্যাব বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেদর একটি ভ্রাতৃপ্রতিম সংগঠন। বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান ভিত্তিক গবেষণা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডগুলো নিয়ে কেন্দ্রীয় নির্দেশনায় ইউট্যাব সবসময় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে বিশ্ববিদ্যালয়ে গুণগত শিক্ষা, যুগোপযোগী গবেষণা, শিক্ষক-শিক্ষার্থীদের কল্যাণ সাধন, নিরাপত্তা নিশ্চিতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চায় ইউট্যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউট্যাবের সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ ইকবাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মুহ. মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক আবুল ফজল মোহাম্মদ জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. রেজোয়ান আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম এবং প্রচার সম্পাদক অধ্যাপক ড. মো. আশরাফ সিদ্দিকী।

এছাড়াও অনুষ্ঠানে ইউট্যাবের শাবিপ্রবি শাখার সদস্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রশীদ, অধ্যাপক ড. সালমা আখতার, অধ্যাপক ড. মো. আশ্রাফুল করিম, অধ্যাপক ড. মো. আমিনুল হক, অধ্যাপক ড. মো. জাকির হোসেন, অধ্যাপক ড. জি. এম. রবিউল ইসলাম, অধ্যাপক ড. মো. মাসুদ আলম, অধ্যাপক ড. ইফতেখার আহমেদ, অধ্যাপক বেলাল হোসেন, অধ্যাপক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউট্যাব শাবিপ্রবি শাখার বার্ষিক কর্মপরিকল্পনা, নতুন আইসিটি আইনসহ দেশের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠান শেষে দেশনেত্রী বেগম খালেদার জিয়ার আশুরোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।


সর্বশেষ সংবাদ