যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি’র সভাপতি ইমন, সম্পাদক ফারজানা

ইমন রায় - ফারজানা ভূঁইয়া
ইমন রায় - ফারজানা ভূঁইয়া  © টিডিসি ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটি’র ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইমন রায় ও সাধারণ সম্পাদক ফারজানা ভূঁইয়া। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র কেন্দ্রের (টিএসসি) ২য় তলায় সোসাইটির সকল সদস্যের অংশগ্রহণে অনুষ্ঠান শুরু হয়। এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা এনএফটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ, সংগঠনটির উপদেষ্টা এপিপিটি বিভাগের সহকারী অধ্যাপক এসএম সামিউল আলম ও এআইএস বিভাগের প্রভাষক ফজলুর রহমান ২২ সদস্যবিশিষ্ট কার্যনিবার্হী পরিষদটি ঘোষণা করেন।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপদেষ্টা মণ্ডলী, ছাত্র ইউনিয়ন যবিপ্রবি সংসদের আহ্বায়ক রাশেদ খান ও বিদায়ী কমিটির সভাপতি খালিদ সাইফুল্লাহ। এসময় বক্তারা নবনির্বাচিত কমিটি ও ফটোগ্রাফিক সোসাইটির সুন্দর আগামীর প্রত্যাশা কামনা করেন।একপর্যায়ে পিএইচডি ডিগ্রি অর্জনের জন্য বিদেশ যাত্রা উপলক্ষ্যে উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো: শাহীন সরকার এবং বিদায়ী কমিটির সভাপতি খালিদ সাইফুল্লাহ ও সম্পাদক আবির হাসানকে সংবর্ধনা প্রদান করে যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে 'ব্যাসিক ফটোগ্রাফি' শীর্ষক একটি কর্মশালার আয়োজন করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— স্টুডেন্ট এডভাইজার মো. তাওহিদুজ্জামান রাব্বি, সম্মানিত সদস্য চন্দন মিস্ত্রি আবভি, মো: খালিদ সাইফুল্লাহ, মো. নাঈম, রাজিব মন্ডল, সহ-সভাপতি অনন্যা মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন ও হাসানুল বান্না, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান তাহসিন, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান নাঈম ও জেরিন তাবাসসুম, জনসংযোগ সম্পাদক এ টি এম মাহফুজ , হেড অফ ক্রিয়েটিভ টিম প্রত্যয় হক, কোষাধ্যক্ষ তানভির হোসাইন মুরাদ, দপ্তর সম্পাদক ওমর সাইফ, প্রচার-প্রকাশনা সম্পাদক খালিদ আল মাশফিক, সহ-প্রকাশনা সম্পাদক রাকিব হাসান শিহাব, কার্যনির্বাহী সদস্য সাগর শিল,রিয়াদ,আয়মান,তওকির,নাজমুল,আরেফিন,কনা ও আবিদ।


সর্বশেষ সংবাদ