কারাগারে বিদেশি মদসহ আটক শাবিপ্রবির সেই দুই শিক্ষার্থী

সাজিদ সাকিব ও মাহমুদ সাকিব
সাজিদ সাকিব ও মাহমুদ সাকিব  © সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জ থেকে মাদকসহ গ্রেপ্তার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থীকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার শিক্ষার্থীরা হলেন– ময়মনসিংহের সদর উপজেলার রাম বাবু রোডের রফিকুল ইসলামের ছেলে সাজিদ সাকিব (২২) ও ঢাকা বাড্ডা থানার অন্তর্গত পূর্ব বাড্ডা বড়টেকের পায়রা স্কুল রোডের ফজলুর রহমানের ছেলে মাহমুদ সাকিব (২১)। তারা দুজনেই শাবিপ্রবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদেরকে উপজেলার ইসলামপুর এলাকার একটি সড়কের টোল বক্সের সামন থেকে আটক করে থানা পুলিশ। তারা মাদক নিয়ে সিলেটে ফিরছিলেন। 

আরও পড়ুন: ১৪ বোতল বিদেশি মদসহ আটক শাবিপ্রবির দুই শিক্ষার্থী

এ বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী জানান, গ্রেপ্তার শিক্ষার্থীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, ১৪টি মদের বোতলসহ শাবিপ্রবির দুই শিক্ষার্থীকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ