পাবিপ্রবির শূন্য আসনের জন্য আবেদন আহবান, ফল প্রকাশ বুধবার

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের শূন্য আসনে ভর্তির জন্য আবেদন আহবান করা হয়েছে। দশম পর্যায়ের ভর্তির পর শূণ্য আসনসমূহ মেধাক্রমের ভিত্তিতে পূরণের লক্ষ্যে এ আবেদন প্রক্রিয়া আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে।

পাবিপ্রবিতে ভর্তির জন্য আহবান সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভর্তির তালিকা প্রণয়নের জন্য বর্ণিত মেধাক্রমের শিক্ষার্থীদের কাছ থেকে আগামী মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত অনলাইনে আবেদন আহবান করা হচ্ছে। শিক্ষার্থীদের উল্লেখিত ওয়েবসাইট https://www.pust.ac.bd/gst/login -এ জিএসটি কর্তৃক প্রদত্ত Applicant ID ও Password এর মাধ্যমে লগইন করে আবেদন করতে হবে।

আবেদন না করলে পরবর্তীতে ভর্তির জন্য বিবেচিত হবে না। আগামী বুধবার (৮ ফেব্রুয়ারি) ভর্তির তালিকা বিশ্ববিদ্যালয়ে ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আবেদনকারী শিক্ষার্থীদের মেধাক্রমানুসারে আসন শূন্য থাকা সাপেক্ষে বিষয় বরাদ্দ দেওয়া হবে।

আবেদনের জন্য আহবানকৃত শিক্ষার্থীদের ইউনিট ভিত্তিক মেধাক্রম (অপেক্ষামান) ইউনিট-এ ৩৪৮৪-৫৫৩৯, ইউনিট-বি ৬৯২-১৭০৩ এবং ইউনিট সি ৬০৪-১৬২৮। ইতিপূর্বে সাক্ষাৎকারে অংশগ্রহণকারী শিক্ষার্থী মেধাক্রমানুসারে পছন্দক্রম অনুযায়ী বিষয় বরাদ্দ না পেয়ে থাকলে, আসন শূন্য থাকা সাপেক্ষে পছন্দক্রম অনুসারে ভর্তির জন্য বিবেচিত হবেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক ও ২০২১-২২ জিএসটিভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব মো. ফজলে রাব্বী খান স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।