নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করলো পাঠাও

নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করলো পাঠাও
নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করলো পাঠাও  © টিডিসি ফটো

আট বছর আগে বাংলাদেশে যাত্রা শুরু করা অন্যতম রাইড শেয়ার প্ল্যাটফর্ম ‘পাঠাও’ খুব সম্প্রতি নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করেছে। 

যাত্রা শুরুর পর থেকে পাঠাও রাইড-শেয়ারিংয়ের পাশাপাশি কুরিয়ার এবং ফুড ডেলিভারি সেবার মাধ্যমে মহানগরের যাতায়াত ব্যবস্থাকে বদলে দিয়ে ক্ষুদ্র ব্যবসাগুলোকে সারাদেশে গ্রাহকদের কাছে পৌঁছে দিয়েছে। সেই সঙ্গে তরুণদের জন্য কর্মসংস্থান তৈরী করে, কনজ্যুমার প্রযুক্তিতে চ্যাম্পিয়ন হয়ে উঠেছে পাঠাও।

পাঠাও নিজেদের এমনই এক টিমে রুপান্তরিত করেছে যা প্রতিদিনের বাধাগুলো সরাতে এবং ভোক্তাকে সেবা দিতে দৃঢ় প্রতিজ্ঞ। আর এই লক্ষ্যকে প্রতিফলিত করতে পাঠাও তাদের ব্র্যান্ড আইডেনটিটি বদলানোর প্রয়োজনীয়তা অনুভব করেছে বলে জানা গেছে। 

পাঠাও এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও ফাহিম আহমেদ জানিয়েছেন, যদিও পাঠাও-এর রাইডারসহ লোগোটি আইকনিক, পাঠাও এখন একটি লাইফস্টাইল। ‍এই প্লাটফর্ম কনজ্যুমার প্রযুক্তি কোম্পানি থেকেও বেশি কিছু। পে লেটার-এর মাধ্যমে এর ফিনটেকে নতুন ইনোভেশন আনা হয়েছে। অতি শীঘ্রই, পাঠাও পে-এর মাধ্যমে ভোক্তা যেভাবে চান সেভাবে লেনদেন করতে পারবেন, প্রয়োজনে অর্থের যোগান পাবেন এবং যেভাবে উচিত সেভাবে আয়-ব্যয় নিয়ন্ত্রণ করতে পারবেন। পাঠাও, সুবিধা, নির্ভরযোগ্যতা এবং অন্তহীন সম্ভাবনার এক প্রতিশ্রুতির নাম।

তিনি আরও বলেন, আমাদের নতুন লোগো অবিরত সেবা এবং অবিচল সাহচর্যের একটি ছবি তুলে ধরে। এটি আমাদের বিশাল সেবা পরিধিরই এক প্রতীক, যার মধ্যে আছে বাইক ও কার রাইড-শেয়ারিং, ফুড ও দরকারি পণ্য ডেলিভারি, পার্সেল, ও কুরিয়ার সার্ভিস, এবং নিরাপদ পেমেন্ট সেবা ও প্রয়োজনীয় আর্থিক যোগান। আমাদের এই ব্র্যান্ডমার্ক, আপনার জীবনকে আরও সহজ করার এবং জীবনের সকল যাত্রায় আপনার সার্বক্ষণিক সঙ্গী হয়ে থাকার প্রতিশ্রুতির প্রতিফলন। পাঠাও সবসময়ই আছে আপনার সাথে] আর সেই যাত্রা তো সবে শুরু।


সর্বশেষ সংবাদ