গোপন ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার হুমকি, ইন্টার্ণ চিকিৎসক গ্রেফতার

অর্নব পাল
অর্নব পাল  © সংগৃহীত

প্রেমিকার দায়ের করা পর্নোগ্রাফির মামলায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক অর্নব পালকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চট্টগ্রাম মহানগর পুলিশের সহযোগিতায় ঢাকা মহানগর পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হওয়া অর্নব পাল কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রী রুপ পালের ছেলে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকও।

মামলা সূত্রে জানা যায়, ফেনী জেলার ফুলগাজী এলাকার ২৫ বছর বয়সী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্নব পালের। এ সুবাধে ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে তারসঙ্গে অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে রাখে অর্নব। যা দিয়ে পরবর্তীতে ব্ল্যাকমেইল শুরু করে। কিন্তু এরমধ্যে ২০২১ সালের ১ অক্টোবর বিকেল ৪টায় খিলক্ষেত এলাকার স্থানে ডেকে নিয়ে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন অর্নব। এ ঘটনায় চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি ওই মেয়ে বাদি হয়ে রাজধানী খিলক্ষেত থানায় মামলা দায়ের করে।

আরও পড়ুন: সকালে ফেসবুকে স্ট্যাটাস, রাতে মিলল বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ

পরে পুলিশ অনুসন্ধান শেষে অর্নবের বিষয়ে প্রাথমিক প্রমাণ পাওয়ায় খিলক্ষেত থানার এসআই রিপনের নেতৃত্বে একটি টিম ও পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদের নেতৃত্বে একটি টিম হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করে অর্নবকে।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এক নারীর করা মামলায় অর্ণব পাল নামের এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেপ্তার করেছে ডিএমপি।

তিনি বলেন, ‘অর্ণবকে হোস্টেল থেকে রাতে গ্রেপ্তার করা হয়। ঢাকার খিলক্ষেত থানায় পর্নোগ্রাফি আইনে করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। সাদেকুর রহমান জানান, মামলার বাদীর সঙ্গে অর্ণব পালের প্রেমের সম্পর্ক ছিল। পর্নোগ্রাফি আইনে মামলাটি ফেব্রুয়ারিতে করা হয়েছিল। তবে এর বেশি কিছু আমরা জানি না।


সর্বশেষ সংবাদ