ছাত্রাবাসে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুর ঝুলন্ত মরদেহ, পাশে সুইসাইড নোট

ছাত্রাবাসে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুর ঝুলন্ত মরদেহ, পাশে সুইসাইড
ছাত্রাবাসে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুর ঝুলন্ত মরদেহ, পাশে সুইসাইড  © ফাইল ছবি

রংপুর মহানগরীর কলেজ রোডের নীলাঞ্জনা ছাত্রাবাসের থেকে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট পেয়েছে পুলিশ। শনিবার (০৫ মার্চ) ওই ছাত্রাবাসের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ছাত্রের নাম শহিদুল ইসলাম শহিদ। তাঁর বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায়। তিনি রংপুরে থেকে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য কোচিং করছিলেন। তাজহাট থানার উপপরিদর্শক (এসআই) ইজার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: বসতঘরে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পুলিশ জানায়, শহিদ এক মাস আগে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করার জন্য রংপুর শহরে আসেন। আজ সকাল থেকে তাঁর ঘরের দরজা বন্ধ দেখে মেসের অন্য ছাত্ররা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায়।

উপপরিদর্শক (এসআই) ইজার আলী জানান, মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে এতে কারও নাম লেখা নেই। নোটে বলা হয়েছে, তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তাঁর মৃত্যুতে যেন কোনো মামলা না হয়।

তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, ধারণা করা হচ্ছে, হতাশা থেকে ছেলেটি আত্মহত্যা করেছে। মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ