অপহরণের একদিন পর অষ্টম শ্রেণির ছাত্রী উদ্ধার

অপহরণ
প্রতীকী ছবি  © প্রতীকী

গাজীপুর বিবাহিত ও দুই সন্তানের জনক অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে। ভুক্তভোগীর পরিবার থানায় মামলা করার পর ২৪ ঘণ্টার মধ্যে ওই ছাত্রীকে উদ্ধার করেছে পূবাইল পুলিশ। এ সময় মামলার আসামী অপহরণকারীকেও আটক হয়।

বুধবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে রিফাত ওই ছাত্রীকে অপহরণ করলে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রিফাতের নামে একটি মামলা করেন। পরে জামালপুরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রিফাত (২৬) পূবাইল ৪১নং ওয়ার্ডের খিলগাঁও এলাকার সামসুল হক মোল্লার ছেলে। সে রাজমিস্ত্রীর কাজ করতো। রিফাত বিবাহিত ও দুই সন্তানের জনক।

উদ্ধার হওয়া অষ্টম শ্রেণির ওই ছাত্রী জানায়, জোরপূর্বক অপহরণ করে তাকে নিয়ে যায় রিফাত।

শুক্রবার রাত ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা পূবাইল থানার এসআই রাসেদুর রহমান ও এএসআই নাজমুলের নেতৃত্বে জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার ভাসারহাট গ্রামের রিফাতের সহকর্মী ফজলুল হকের বাড়ি থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও রিফাতকে গ্রেফতার করেছে পুলিশের একটি চৌকস দল।

আরও পড়ুন: ৪৩তম বিসিএসের ফল চলতি সপ্তাহে

মামলার সূত্রে জানা যায়, রিফাত ওই স্কুলছাত্রীকে প্রায়ই স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো। ঘটনার দিন বুধবার রাতে প্রকৃতির ডাকে বাইরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রিফাত তাকে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর ওই ছাত্রীকে না পেয়ে পুলিশের শরণাপন্ন হন ভুক্তভোগী ছাত্রীর বাবা।

তদন্ত কর্মকর্তা এসআই রাসেদুর রহমান জানান, উদ্ধার ছাত্রীর বয়স নির্ধারণ ও স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে ওই ছাত্রীর জবানবন্দি নেওয়া হচ্ছে। রিফাতকে কারাগারে পাঠানো হয়েছে।


মন্তব্য

x