প্রেমিকার সঙ্গে অভিমান, সৌদিতে প্রবাসী যুবকের আত্মহত্যা

নিহত নুর হোসেন
নিহত নুর হোসেন  © সংগৃহীত

প্রেমিকার সঙ্গে অভিমান করে সৌদি আরবের রাজধানী রিয়াদে নূর হোসেন (২৫) নামের এক প্রবাসী যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহত নুর হোসেন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়ার মোহাম্মদ শফি উল্লার ছেলে।

পরিবারে ৫ ভাই ও ৩ বোনের মধ্যে নুর হোসেন ছিলেন ৭ম। তিনি ২০১৭ সালের মার্চ মাসে সৌদি আরবে পাড়ি জমান। রবিবার (২ মে) স্থানীয় সময় সকাল ৮টায় দেশটির রাজধানী রিয়াদের এসকান-১ এলাকায় এ ঘটনা ঘটে।

সৌদিতে কর্মরত সাংবাদিক সূত্রে জানা যায়, নুর ও তার আরেক ভাই একই রুমে পাশাপাশি থাকেন। ঘটনার দিনও প্রতিদিনের মত স্বাভাবিকভাবেই তারা কাজে বের হন।  কাজও করেন একই কোম্পানিতে। দুজনেরই কর্মস্থল আলাদা। নুরুর সাথে একটি মেয়ের সঙ্গে ফোনালাপ হতো। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে ধারণা করা হচ্ছে।

নিহতের ভাই খোকন জানান, প্রতিদিনের মতোই ঘটনার দিনও আমরা দুই ভাই কোম্পানির গাড়িতে করে কাজে বের হয়ে যায়। কাজে যাওয়ার কিছুক্ষন পর নূর হোসেনের কর্মস্থল থেকে সহকর্মীরা ফোন করে জানান, তার ভাই মারা গেছে। তবে কিভাবে মারা গেছে তা আমাকে আগে জানানো হয়নি। পরবর্তীতে আমাকে জানানো হয় নুর হোসেন গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। খোকন আগে কোনদিন জানতেন না তার ছোট ভাইয়ের সাথে কোন মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। পরে বাড়ি থেকে নিহত নূর হোসেনের ভাবীদের মাধ্যমে জানা যায় এই প্রেমের কথা। এছাড়াও নিহতের মোবাইল থেকে ওই প্রেমিকার একাধিক ছবি পাওয়া যায়।

জানা যায়, তার ওই প্রেমিকার নাম হালিমা। দেশের বাড়ি কুমিল্লা। এদিকে সৌদি প্রবাসী নুর হোসেন এর অকাল মৃত্যুতে রিয়াদ ও পরিবারে চলছে শোকের মাতম। নিহতের মরদেহ বর্তমানে রিয়াদের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ