প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রীর মৃত্যু

প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রীর মৃত্যু
সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন প্রেমিক সঞ্জয় সরকার  © সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে পূজা সরকার (১৫) নামের এক স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রেমিক সঞ্জয় সরকার অপুর (১৮) উপর্যুপরি ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান ওই স্কুলছাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

সোমবার (৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পূজা সরকার (১৫) শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী। তাঁতশ্রমিক সঞ্জয় সরকার একই এলাকার মৃত মংলা সরকারের ছেলে।

পুলিশ জানায়, সঞ্জয় সরকারের সঙ্গে পূজা সরকারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে তাদের দুজনের মধ্যে ভুল-বোঝাবুঝি চলছিল। এ অবস্থায় পূজার বাবা অন্যত্র পূজার বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলে সঞ্জয় ক্ষিপ্ত হন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পূজা বাড়ির উঠানে কাজ করছিলেন। এ সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে সঞ্জয় উপর্যুপরি আঘাত করতে থাকেন পূজাকে।

পরে আঘাতের এক পর্যায়ে পূজা মাটিতে লুটিয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই পূজার মৃত্যু হয়। এ ঘটনায় সঞ্জয় তার শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে আহত হন এবং দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি এখন সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছেন।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা গণমাধ্যমকে জানান, পূজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝে দেয়া হবে। পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ওসি।


মন্তব্য