রাস্তার পাশে যুবকের রক্তাক্ত মরদেহ, পাশে পড়ে ছিল রাবির পরিচয়পত্র

সাভারে সড়ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ
সাভারে সড়ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ  © সংগৃহীত

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শাখা সড়ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র পাওয়া গেছে। ১২০৮০০৬৮ নম্বর আইডিতে দর্শনের ছাত্র ও নাম লেখা রয়েছে মোস্তাফিজুর। তবে নিহতের বিস্তারিত পরিচয় নিশ্চিত হতে পারেন পুলিশ।

আজ শনিবার সকালে সাভারের শিমুলতলা এলাকার সিআরপির শাখা সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ছিনতাইকারীর কবলে পড়ে তিনি খুন হতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার সড়কে যুবকের মরদেহ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা।

তিনি বলেন, নিহতের পরিচয় এখনও মেলেনি। তবে লাশের কাছেই এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়। তবে স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, জায়গাটিতে প্রায়ই ছিনতাই হয়। তাদের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইয়ের কবলে পড়েন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, কী ঘটেছিল তা জানতে আশপাশের দোকানের সিসি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। ময়নাত দন্তের জন্য লাশটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ