পিএসসির সাবেক গাড়িচালক ও ছেলেসহ গ্রেপ্তার ১৭

সৈয়দ আবেদ আলী (বামে) এবং তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম
সৈয়দ আবেদ আলী (বামে) এবং তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম  © সংগৃহীত

বিসিএস পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনায় সরকারী কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে রয়েছে তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম, পিএসসির দুই উপ-পরিচালক, একজন সহকারী পরিচালক, দুই অফিস সহায়কও।

গত দুইদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আজ সোমবার (৮ জুলাই) অভিযানের সঙ্গে সংশ্লিষ্ট সিআইডির একজন কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চত করেছেন।

আরও পড়ুন: পিএসসির সাবেক গাড়িচালক ও ছেলের কর্মকাণ্ড নিয়ে ফেসবুকে সমালোচনা

গতকাল রবিবার (৭ জুলাই) একটি বেসরকারি গণমাধ্যমের তদন্তে বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করার একটি চক্র বের করেছে। গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, পিএসসি'র ছয় কর্মকর্তা-কর্মচারীর একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে পরীক্ষার প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত। অভিযুক্তদের একজন সৈয়দ আবেদ আলী ওরফে জীবন। তিনি পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক।

এই প্রশ্নফাঁসের খবর ছড়িয়ে পড়ার পর এখন আলোচিত নাম চালক আবেদ আলী ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম। আজ সোমবার দুপুর থেকে এই দুইজনের নানান কর্মকাণ্ডের ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

সৈয়দ আবেদ আলীর গ্রামের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলায়। তিনি ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল ঘেটে দেখা যায়, রাজনৈতিক, সামাজিক কর্মকাণ্ড, দান খয়রাত আর পরহেজগারির নানা খবর।


সর্বশেষ সংবাদ