সড়কে নিহত আরমানের ফল দেখে কাঁদছেন মা

সড়ক দুর্ঘটনায় নিহত মো. আরমান
সড়ক দুর্ঘটনায় নিহত মো. আরমান  © সংগৃহীত

ঈদের দ্বিতীয় দিন ফুফুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল মো. আরমান (১৭)। পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয় সে। চলতি বছরের দাখিল পরীক্ষায় পাস করেছে সে। রোববার (১২ মে) প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ২.৫০ পেয়ে পাস করেছে আরমান। 

বোয়ালখালীর পশ্চিম শাকপুরা তাজেদিয়া আমেনিয়া দাখিল মাদ্রাসা থেকে আরমান পরীক্ষায় অংশ নিয়েছিল। তবে পাস করলেও ফলাফল দেখে যেতে পারেনি সে। ফলাফল প্রকাশ হওয়ার আগেই প্রাণ হারিয়েছে। 

তার পরীক্ষার ফলাফল দেখে কাঁদছেন আর বিলাপ করছেন মা নাহিদা আকতার কলি। আরমান বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডীর হাবিবউল্লাহ কমপ্লেক্স মহল্লা জমিদারের বাড়ির ফোরকার বাদশার ছেলে।

আরো পড়ুন: এসএসসির ফল প্রকাশের পর প্রাণহীন ৮ শিক্ষার্থী

মা নাহিদা আকতার বলেন, এবার দাখিল পাস করে সৌদি আরব চলে যাওয়ার স্বপ্ন ছিল আরমানের। তার বাবা এলাকায় বাবুর্চির কাজ করেন। এ কারণে সে প্রবাসে গিয়ে পরিবারের হাল ধরতে চেয়েছিল। তবে এর আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে সে।

জানা গেছে, গত ১২ এপ্রিল চট্টগ্রাম–কক্সবাজার সড়কে পটিয়ার মনসার টেক এলকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত হয় আরমান। তার চাচাতো ভাই মো. হৃদয়ও (২২) মারা যায়। আরমানের রেজাল্ট হাতে পেয়ে শোকে কাতর হয়ে পড়েছে তাদের পরিবার।


সর্বশেষ সংবাদ