চাঁপাইনবাবগঞ্জ জেলা

ট্রাকে ঝাঁপ দিয়ে ব্যার্থ হয়ে, নদীতে লাফ কলেজছাত্রীর

  © সংগৃহীত

ট্রাকসহ কয়েকটি যানবাহনের সামনে গিয়ে আত্মহত্যার চেষ্টায় ব্যার্থ হয়ে, নদীতে ঝাঁপ দিয়েছে মুনজিলা হক টুসি (২১) এক কলেজছাত্রী।
পরে বিজিবি সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় তাকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চাপাইনবাবগঞ্জের সদর উপজেলার বারোঘরিয়ায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে এ ঘটনা ঘটে। বর্তমানে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই কলেজছাত্রী। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ফুড বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ও সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামের মোজাম্মেল হকের মেয়ে। 

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, নদীতে ঝাঁপ দেওয়ার পর কলেজছাত্রী টুসিকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 

স্থানীয় বাসিন্দারা জানায়, সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দিয়েছিলেন ওই মেয়ে। সেতু চত্বরে পাশে থাকা বিজিবি সদস্যদের অনুরোধে স্থানীয়রা নদীতে নেমে তাকে উদ্ধার করেন। এ সময় বিজিবি সদস্যরা উদ্ধার কাজে সহযোগিতা করে হাসপাতালে ভর্তি করতে এগিয়ে আসে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেওয়ার আগে ইচ্ছে করেই কয়েকটি গাড়ির সামনে গিয়ে ঝাঁপ দেন ওই মেয়ে। কিন্তু ওই সময় বৃষ্টির কারণে গাড়িগুলো ধীরগতিতে চলায় দ্রুত চালক নিয়ন্ত্রণ করেন। ফলে কোনো দুর্ঘটনা ঘটেনি। পরে উপায় না পেয়ে বাধ্য হয়েই নদীতে ঝাঁপ দেন।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শরিফুল ইসলাম জানান, হাসপাতালে ভর্তির পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ