বাবাকে হত্যা করে রুয়েটের সাবেক শিক্ষার্থীর আত্মসমর্পণ

বাবাকে হত্যা করে থানায় আত্মসমর্পণ রুয়েট শিক্ষার্থীর
বাবাকে হত্যা করে থানায় আত্মসমর্পণ রুয়েট শিক্ষার্থীর  © সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে বাবাকে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন রুয়েটের সাবেক শিক্ষার্থী গোলাম আজম (২৯)। সোমবার (৬ ফেব্রুয়ারি) পৌর শহরের শান্তিনগর এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত ফজলে আলম (৫৮) জেলার পৌর শহরের একুশে মোড় শান্তিনগর এলাকার বাসিন্দা। তার ছেলে গোলাম আজম রুয়েট থেকে পড়ালেখা শেষ করে প্রকৌশলী হিসেবে বিভিন্ন জায়গায় কাজ করেছেন। 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আজম মানসিকভাবে অসুস্থ ছিল। বাসায় তার চিকিৎসা চলছিল। তার দেখাশোনা বাবা নিজেই করতেন। নিয়মিত ঔষধ খাওয়ানো সময় অনেক পাগলামি করত আজম। 

আরও পড়ুন: ট্রাক ছিনতাইয়ের চেষ্টায় ঢাবির ৩ শিক্ষার্থী আটক

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আজম রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) থেকে পাস করার পর বিভিন্ন ব্যাংকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করেছেন। তবে মানসিক সমস্যার কারণে কোনও চাকরিই বেশিদিন করতে পারেননি তিনি। বাড়িতে রেখে তার চিকিৎসা চলছিল বলে আমরা জেনেছি। জোর করে ওষুধ খাওয়াতে গিয়ে বাবার প্রতি ক্ষিপ্ত হয়ে তিনি একাজ করে থাকতে পারেন বলে ধারণা করছি।

ওসি আরও বলেন, পুলিশের কাছে আত্মসমর্পণ করার সময় আজম বলেছেন, তিনি মানসিকভাবে অসুস্থ না। তবুও তাকে প্রতিনিয়ত অসুস্থতার কথা বলে ঔষুধ খাওয়ানো হচ্ছিল। এটা নিয়ে তিনি ক্ষুব্ধ ছিলেন। নিহতের স্বজনেরা আজমকে মানসিকভাবে ভারসাম্যহীন বলেছেন। তাকে বাঁচাতে তারা এটা বলছেন কিনা তা অবশ্যই তদন্ত করে দেখা হবে।


সর্বশেষ সংবাদ